» সেলফি কাব্য..........(১)
- কাজী ফাতেমা ছবি ২০-০৫-২০২৪

১।
সেলফি তুলেরে সেলফি
বাম হাতে ঠান্ডা কুলফি।

২।
সেলফি তুলে বন্ধুরা মিলে
বনে বাঁদাড়ে অথবা ঝিলে।

৩।
সেলফি গরুর পাশে
গরুর মুখ ভরা ঘাসে।

৪।
সেলফি তুলি তোমার পাশে
অই হাতটা কেন মোটা আসে।

৫।
সেলফি তুলি তুমি আমি সে
ট্রাই করে না আছে সে কে?

৬।
সেলফির মজাতো ডিএসএলআরে
স্ক্রীনে আনি পিছনে সুন্দরী তারে।

৭।
সেলফির বাজার আজ খুব চড়া
সেলফি তুলে পোষ্ট করেন ত্বরা।

৮।
যেখানে যান সেলফি সেখানেই
স্মৃতি ধরে আপলোড এখানেই।

৯।
ফেসবুক হলো সেলফি খেলার মাঠ
আপলোড, নিউজফিডে হবে পাঠ।

১০।
সেলফি নিয়ে কেন ভাই এলার্জি?
এতে তো নষ্ট হয়না কারো এনার্জি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Chhobi
১৬-১০-২০১৪ ১৫:৫০ মিঃ

ধন্যবাদ আপনাকে

ahasanalazad
১৩-১০-২০১৪ ১৭:২৮ মিঃ

হা হা হা। বেশ মজার...