ছুঁয়ে যাবে সময়
- আলমগীর সরকার লিটন ০৯-০৫-২০২৪

আমি শুধু সময় কে ছুঁতে চাই
সেই কবে একবার, তাও মনে নাই;
সময় তুমি বড় নিঠুর- বুঝলে না
আমার আমিত্ব কে; কি স্বার্থপর
ভাবায় যায় না; আমি সমুদ্র দেখিনি
তারপরও তার গর্জন অনুভব করি;
কি পাষাণ,আজো মাঘের ব্যথা চিন
চিন করে,সময় নিজেকে সান্ত্বনা
দেবার ভাষা নেই- তবু সান্ত্বনা দিয়ে
রাখি,কোন এক সময় ছুঁয়ে যাবে সময়।
২-৪-২৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।