সবকিছু ছেড়েছুঁড়ে এসো
- মো : নাহিদ সরদার ১৩-০৫-২০২৪

বয়স্ক প্রেমের গন্ধ

আহ্লাদে লেগেছে চৈত্রের দাগ
কবিতার গায়ে টিকটিকি পঁচাসুর
কতদিন তুমি কবিতা পড়োনা

মাঝে-মাঝে বাহানা টিকিয়ে রাখে প্রেম

কত কোটি বছর একটা কবিতা লিখতে বলোনি
কত বছর বেসুরো গান শুনতে চাওনি
কত বছর আঙুল ধরতে চাওনি - মনে আছে?
একদিন বয়স্ক প্রেমের হাতকড়া খুলে -ছায়াসক্ষী হয়ে এসো
যেখানে ফেরারি মেঘেরা লুকোচুরি খ্যালে - সেইখানে এসো
একদিন সত্যি সত্যি সব ছেড়েছুঁড়ে এসো
বাড়ি ফেরার তাড়া তালাক
দিয়ে এসো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।