তার আগে জেগে ওঠা চাই
- মো : নাহিদ সরদার ১২-০৫-২০২৪

এপারে বিষণ্ণতা
ওপারে ফাঁকি
মাঝখানে সহাস্য
করো ডাকাডাকি।

ডাকলে যখন
এইতো আসছি
ফেরাল যখন
এইতো চলে যাচ্ছি।

কুত্তার বাচ্ছা
খিদের কাছে তোকে ঈশ্বর ডাকি
আসলে তুই শুভঙ্করের ফাঁকি।

একদিন ভাঙ্গবে ঘুমঅমানিশা
প্রভাত আলোয় ঘুচিবে তামাশা

তার আগে জেগে ওঠা চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।