ওয়ারিশ
- মো : নাহিদ সরদার ১৩-০৫-২০২৪

কবরের ওপাশে নিস্তব্ধ নিরবতা
মৃতের পাশে রয়েছে কালের কলস ভরা নেকি
মৃদু হাসি ঠোঁটে নিয়ে নেকাকার ঘুমে আছে

কবরের এপারে বিবাদের পাচিল
গোরস্তানে অবাঞ্ছিত ঘাস তোলা নিয়ে কিছু রক্ত ঝরে গেল

ভয়ার্ত চোখ নিয়ে জেগে উঠল নেককার
ঠোঁটে নেই স্মিত হাসি
বিবর্ণ নেকির কলস রয়েছে শূন্য পড়ে
হঠাৎ জ্বলে গেল কবর ও মৃতের শরীর

শেষ বিচারে জানা গেল তিনি ওয়ারিশ হিসেবে কিছু কুলাঙ্গার রেখে গিয়েছিলেন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।