বাবার মতো আমিও আতর ভালোবাসি
- মো : নাহিদ সরদার ১২-০৫-২০২৪

বড় কাকা দিতেন দুই টাকার একটা নতুন নোট
বাবার আতর প্রিয়
জামার কলারে আতর নিয়ে ঘ্রাণ দিতাম
বাবা নেই আজ
নতুন দুই টাকার নোট কাকার মতো গত হয়েছে
আগত ঈদে এখন আমি বাবা

বাবার মতো আমিও আতর ভালোবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।