কাঙ্ক্ষিত যা
- মো : নাহিদ সরদার ১৩-০৫-২০২৪

সামনে মসজিদ বায়ে গীর্জা ডানে মন্দির
আমি তাকাই উপরে
ঠিকা আকাশের দিকে
আমি খুঁজি
অচমকা আর্তনাদ শুনে পিছনে তাঁকাই
দেখি
একটা মানুষের কাঁধে রক্তাক্ত একটা মানুষ
একটা প্রাণ বাঁচানোর জন্য কত তাগিদ সেই চোখে

আমি পেয়ে যাই- খুঁজি কাঙ্ক্ষিত যা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।