জীবন
- মো : নাহিদ সরদার ১৩-০৫-২০২৪

তোমার বামপাশে দ্যাখো
কি চমৎকার রঙ লেগে আছে
তোমার ডানপাশে দ্যাখো
কি সুন্দর গান পড়ে আছে
এবার নিচে দ্যাখো
অসাধারণ আলপোনা আঁকা আছে
উপরে তাকাও বিশাল জীবন লেখা আছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।