তুমি এতোটা সুন্দর
- মো : নাহিদ সরদার ১২-০৫-২০২৪

দলছুট এক পরি এলো
নমাজের বিছানায় সুদর্শন একটা যুবক
অদূরে দৃষ্টি রেখেছে এক বৃদ্ধ
পথধরে হেঁটে যাচ্ছে নবনীতা
ঠিক তখনি পরিটা এলো
হাতে আকাশের খাম
খোঁপায় গুঁজেছে মন্দাকিনী
আমার চোখেতে চোখ রাখা
কিছু বলার আগেই মেলে ধরলাম তোমার বৈশাখী রুপ
নিমেষেই পরি হয়ে গেল ছাঁই ভস্ম
সুদর্শন সে যুবক নামাজের পাঠি থেকে তোমাকে দেখল
বৃদ্ধটা খুঁজে নিল চশমা
নবনীতা সেও একপলক তাকাল
তুমি এতোটাই সুন্দর যে
সবার জায়গা থেকে কেবল তোমাকেই খুঁজল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।