বেলিফুল তাহার পছন্দ
- মো : নাহিদ সরদার ১৩-০৫-২০২৪

যদি তুমুল ঝগড়া হয়
ছাদে চলে যাব
যন্ত্রণার ভাগাড় থেকে শব্দ নিয়ে একটা কবিতা লিখব
এদিকে কেউ চিন্তায় চিন্তায় খয় শেষে অপেক্ষা করবে
যখন ফিরব ঘরে
দরজার ওপাশে দেখব অভিমানের খেরোখাতা
মলিনতার মলাট সরালে
বলবো, সংসারে এই সব ঠুঁটো ঝুটো একটু আধটু হয়ে থাকে
তারপর দোহা মিলে একটা বেলিফুল গাছ লাগাব

বেলিফুল তাহার পছন্দ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।