আমার স্বপ্ন যতো
- ফয়েজ উল্লাহ রবি ০১-০৫-২০২৪

আমার অষ্ট প্রহর বাজে সখি তোমার নামের বাঁশি,
ঘর ছেড়ে পর ভুলে আপন তবু তোমায় ভালোবাসি।
আমার স্বপ্ন যতো মনের ক্ষত বলছে তোমার কথা,
সুখের নামে দুঃখের দামে ভাগে পেলাম শুধুই ব্যথা।

মঙ্গলবার, দাম্মাম, সৌদিআরব
১৯ বৈশাখ ১৪২৪, ০২ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।