ভালোবাসাই পাই
- ফয়েজ উল্লাহ রবি ০১-০৫-২০২৪

“আমায় নহে গো ভালবাস মোর গান”
কখন কি হয় কে জানে? এমন কাহিনী কেউ না মানে
তবু আমি জানি #ভালোবাসা এই এক অমর বাণী।
যার ছোঁয়াতে পাথর যে হয় হীরা মুক্তা মণি
আমি সেই ভালোবাসার গানই যে গাই
যে দিকেই চাই শুধুই যে তাই ভালোবাসাই পাই।

মঙ্গলবার, দাম্মাম, সৌদিআরব
১৯ বৈশাখ ১৪২৪, ০২ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।