শয়তানের পাপাত্মা
- ফয়েজ উল্লাহ রবি ০১-০৫-২০২৪

ওরা ভীরু ! ওরা কাপুরুষ
দেশের জন্য কাঁদেনা ওদের মন,
ওরা প্রতারক বিশ্বাস-ঘাতক থাকেনা ওদের কোন হুস।
কথার ছলে মন ভুলানো ওদের বড় অস্ত্র,
রয়না পড়নে মনুষ্যত্ব মানবতার বস্ত্র।
ধিক্কার ওদের যারা দেশের জন্য কাঁদে মায়া কান্না
ভুলে যায় দেশের ভালোবাসা, যখন পেয়ে যায় হিরা চুন্নি পান্না।
প্রকাশে আওয়াজ দেশ ই আমার সব কিছু
গোপনে চলছে আঁতাত, আঁধারে সব নিচু।
ওরা ধান্ধাবাজ, ওরা বে-জন্মা
ওদের রক্তে মিশে আছে শয়তানের পাপাত্মা।

মঙ্গলবার, দাম্মাম, সৌদিআরব
১৯ বৈশাখ ১৪২৪, ০২ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।