এক নিমেষে বিলীন
- ফয়েজ উল্লাহ রবি ০১-০৫-২০২৪

সময়ের নায়ে চড়ে চলছি তো চলছি
ভুলে যাই আমার আমি কে,
আজকের আমাকে নিয়ে ভাবনার সাগরে ডুবে
আগামীর আমাকে ভাবতেই ভুলে যাই।
জন্ম-মৃত্যুর এই খেলায় কখন হঠাৎ ডাক পড়ে
তখন সব এক নিমেষে বিলীন।

মঙ্গলবার, দাম্মাম, সৌদিআরব
১৯ বৈশাখ ১৪২৪, ০২ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।