আকাশ হতে ইচ্ছে করে
- নাঈম ইসলাম বাঙালি ০১-০৫-২০২৪

মাঝে মাঝে একান্তই আপনার আকাশ হতে ইচ্ছে করে
কারন আপনি আমার দিকে মুগ্ধ হয়ে চেয়ে থাকবেন বলে
শুনুন। এই যে,___________
আপনি কি আমাকে আপনার আকাশ বানাবেন?
আমার না ভীষণ ভারি শখ আকাশ হওয়ার।
আপনি শুধু আমার দিকে চেয়ে থাকবেন
তখন হয়তো পৃথিবীটা আপনার কাছে একা লাগবে
কিন্তু সেই আকাশ আপনাকে একাকিত্ব বুঝতে দিবে না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।