অহমিকা পাগলা
- আলমগীর সরকার লিটন ০৯-০৫-২০২৪

এক আবেগ অনুভূতি আর
উপলব্ধির গন্ধ নিলো না-
কি পাষাণ ধর্মলয় মানুষ;
আশপাশ কবর দেখে না
কি মাটির প্রণয় ভাবে না;
এই হলো বাস্তবতা আর
আবেগ, তাই না শুধু বাতাস
গায়ে লাগে না, মন জুড়ায় না;
বলো দেখি পাগল বলতে-
বাঁকি থাকলো কোথায়- এভাবে
সংসার ধর্মলয় বলে না-
লজ্জা কিংবা অহমিকা পাগলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।