তোমার সাথে
- ফয়েজ উল্লাহ রবি (দ্বিতীয়) ০২-০৫-২০২৪

চাঁদ যে আমার মনের ঘরে উঁকি দিয়েছে,
চাঁদের আলোয় জীবন আমার ভরে দিয়েছে।
“ও চাঁদের মিষ্টি হাসি মনটা আমার কেড়েছে,
সুখের নায়ে ভেসে এ মন, স্বপ্নলোকে বাসা বেঁধেছে”।
হাসলে তুমি ঝরে পরে চাঁদের কিরণ,
ঘোমরা মুখে থেকো না করি কতো বারণ।
কাঁদলে তুমি কাঁদে আকাশ, কাঁদে বাতাস নদী
তোমার একটু হাসির জন্য জীবন বাজী ধরি।

মঙ্গলবার, দাম্মাম, সৌদিআরব
১৯ বৈশাখ ১৪২৪, ০২ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।