=নাজ=
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৫-২০২৪

ফুলের গন্ধে মুহুঃ-মুহুঃ চারপাশ পাও কি সখি তুমি যে তার আশ?
তোমায় দেখি নেই কোন কাজ বলতে তোমায় লাগে বড় লাজ
বলবো খুলে মনের কথা আজ তবেই শান্তি আসবে, আসবে নাজ।

শনিবার, দাম্মাম, সৌদিআরব
৩১ আষাঢ় ১৪২৪, ১৫ জুলাই ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।