বৈশাখী মেলা
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৫-২০২৪

দু’জন মিলে চলো ঘুরে আসি আজ বৈশাখের এই বেলায়,
কতো মজা করবো সখি, চলো বৈশাখী মেলায়!
ভালোবাসার রঙীন রঙে সাজবো মোরা, লাগবে মনে দোলা
মধুর মিলন মিশবো দু’জন এবার তোমার-আমার পালা।

বৃহস্পতিবার, দাম্মাম, সৌদিআরব
০১ বৈশাখ ১৪২৩, ১৪ এপ্রিল ২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।