দেশকে কতো ভালোবাসে
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৫-২০২৪

ছেড়ে দেশ আছি দূরে দেশের কথাই শুধু মনে পড়ে।
সারা দিন কাজে যায় যে কেটে
রাতের বেলায় মন একেলা কাঁদে
এই ভালোবাসা দেখবে কে আছে? শুধুই মনে একটা প্রশ্ন জাগে?
প্রবাসীরা আর দেশের জন্য কি করে?

দেশ থেকে যখন কেউ দূরে আসে - প্রবাসে
তখনই বুঝবে যে সেই দেশকে কতো ভালোবাসে।

মঙ্গলবার, দাম্মাম, সৌদিআরব
১৬ কার্তিক ১৪২৩, ০১ নভেম্বর ২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।