কতোটা ভালোবাসি
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৫-২০২৪

ভাষায় কি বুঝানো যায়? ভালোবাসি কতো খানি
হৃদয় কি চিঁড়ে দেখানো যায় কতোটা দখলে প্রেয়সী।
বলে কি বুঝানো যায়? তুমি কতোটা আপন,
মনের গভীরে দখলে তুমি কতোটা স্বজন।

মঙ্গলবার, দাম্মাম, সৌদিআরব
১৯ মাঘ ১৪২২, ০২ ফেব্রুয়ারি ২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।