চলো সামনে চলো
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৫-২০২৪

জীবন চলার পথে আসবে বাধা কতো শত
থেমে যাওয়া সঠিক পথ কি? নয়তো!
এগিয়ে যাও আরো সামনে পাবে আমাকে পাশে
ভয় তোমার আর কিসে? করবো জয় মিলে-মিশে।

মঙ্গলবার, দাম্মাম, সৌদি আরব
২৩ অগ্রহায়ণ ১৪২২, ০৮ ডিসেম্বর ২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।