=বন্ধুত্ব=
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৫-২০২৪

পৃথিবীতে আসছি একা যাওয়ার বেলায় একা,
আসা-যাওয়ার মাঝেই তো এই সম্পর্ক রেখা।
যা আমাদের যাওয়ার সময় পর্যন্ত আমাদের কাঁদায়-হাঁসায়-ভাবায়
যেনো বাকী থেকেই যায়, আরও একটু সময় যদি পাওয়া যায়
ঈশ্বরের নিকট প্রার্থনা করে যায়।
তার মধ্যে বন্ধুত্ব এক মহান সম্পর্ক যার শেষ নেই!

মঙ্গলবার, দাম্মাম, সৌদি আরব
২৩ অগ্রহায়ণ ১৪২২, ০৮ ডিসেম্বর ২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।