ঘুমনটাও ব্যর্থতা
- আলমগীর সরকার লিটন ০৯-০৫-২০২৪

ব্যর্থতার রক্ত বহমান নদীর মতো!
কখন তীব্র স্রোত- কখন ধু ধু বালুচর
ভীষণ সহ্য করা দায়;যেনো চৈত্র মাস;
তবু ব্যর্থতার গল্প ছুঁয়ে যায় ফেসকা মুখ
উজানে উলঙ্গ দেহ ভাসমান মাটি
সব ফুলগুলোর গন্ধ বাহারি
কোন দিকে বাতাস যাচ্ছে ছুটি
তার হিসাব নেই, পোস্টারে ব্যর্থতা
শ্লোগানে ব্যর্থতা এমন কোন জায়গা নেই ব্যর্থ
অবশেষে মাটির সাথে ঘুমনটাও ব্যর্থতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।