ইচ্ছে করে
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৫-২০২৪

ইচ্ছে করে বারে-বারে তোমার দুয়ারে আসি ফিরে,
তুমি হীনা নেই যে কেউ, নেই শূন্য আমার নীড়ে!
তোমার শূন্যতা আজ কুঁকড়ে মারে হারাই আঁধারে,
একেলা আমি নীরব যেনো হাজার লোকের ভিড়ে।
শতো কোলাহল আর নানা আয়োজন সবই যেন ফিকে
নেই তুমি তা ভাবতেই অবাক লাগে; মানতে চায় না মনে
সেই দিন গুলো কী করে যে ভুলে গেলে গোপনে
তুমি-আমি ছিলাম যেনো হাজার জনম একই সঙ্গমে।
নদী সাগর আকাশ বাতাস সবাই জানে
তুমি আমার আমি তোমার জনম জনমের সঙ্গী স্বজন আপন।

সোমবার, দাম্মাম, সৌদিআরব
১৮ বৈশাখ ১৪২৪, ০১ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।