সুন্দরীতমা
- ফয়েজ উল্লাহ রবি ০৫-০৫-২০২৪

ওগো সুন্দরীতমা, এই বুকে যতো প্রেম জমা
সবই তোমার তরে এসো গো আমার ঘরে,
শূন্য এই বুক খাঁখাঁ করে এসো তুমি এসো ফিরে।
তোমার আশায় কাটে বেলা ক’বে হবে মিলন মেলা,
সাজবে বাসর, বসবে আসর, ফুলে-ফুলে সাজিয়ে ডালা
শূন্য বুকে এসো প্রিয়তমা।
কাঁদে যে মন তোমার লাগি শোনছো কি তার আর্তনাদ?
শতো ক্ষতে রক্ত পাতে ভিজছে মনের চারিপাশ পাওনা কি তার আভাস?
দুঃখ শুধু তোমারও লাগি
কেউ দেখে না হৃদয় মাঝে দুঃখের সেতার বাজে,
ঝরে পড়ে অঝোর ধারে চোখের জলে বুকটা ভিজে।

মঙ্গলবার, দাম্মাম, সৌদিআরব
১৯ বৈশাখ ১৪২৪, ০২ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।