তোমার আসন
- ফয়েজ উল্লাহ রবি ০৫-০৫-২০২৪

দুঃখ যখন আছে যে সুখ ভালোবাসায় বুক,
অবুঝ আমি শান্ত জানি দেখলে তোমার মুখ।
কান্নারা সব জমা থাকে এক সাগর দু’চোখে,
কষ্ট মনের আড়াল করে যায় না থাকা সুখে।
আদর-সোহাগ দেখে না চোখ শুধুই দেখে শাসন,
অন্তর জুড়ে রেখে সাজে তোমার জন্য আসন।
আমার যতো গান কবিতা সব তোমার নামের নহর,
খুঁজতে তোমায় বাঁধতে মনে ছুটছে বিশাল বহর।

বৃহস্পতিবার, দাম্মাম, সৌদিআরব
২০ বৈশাখ ১৪২৪, ০৩ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।