=একেশ্বর=
- ফয়েজ উল্লাহ রবি ০৬-০৫-২০২৪

ঠেকিয়া শির
আসিয়া তোমার নীড় ক্ষমা করে দাও রব চাই গুনাহ মাপ
সৃজিলেন মানুষ দিয়ে মনুষ্যত্ব তুমি ছাড়া রব আমি নিঃস্ব
থাকবো আমি তোমার হয়ে বিশ্বস্ত তুমি নেই র’বে না আমার অস্তিত্ব।
হাসাও তুমি কাঁদাও তুমিই ভাঙ্গো তুমি তুমিই সাজাও
তোমার লীলা বুঝা বড় দায় তুমি এক একেশ্বর এই ধরায়।

বৃহস্পতিবার, দাম্মাম, সৌদিআরব
২০ বৈশাখ ১৪২৪, ০৩ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।