রাজার অসুখ
- ফয়েজ উল্লাহ রবি ০৫-০৫-২০২৪

রাজা মশাই সর্দি জ্বরে ভুগছে কিছু দিন,
প্রজা কুলের নাভিশ্বাস আর বাড়ছে আরও ঋণ।
চিকিৎসাতে ব্যর্থ সবাই উজির মাথায় ব্যথার কিল,
কে সারাবে ক্লান্ত রাজা বুঝেনা তো কেউ তার পিল।
বিদেশ থেকে হাকিম এলো দিচ্ছে দাওয়া অধিক,
রাজ্য জুড়ে হাহাকার আর পায় না খোঁজে দিক।

বৃহস্পতিবার, দাম্মাম, সৌদিআরব
২০ বৈশাখ ১৪২৪, ০৩ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।