প্রিয়তম পাষন্ড
- অথই মিষ্টি ০৯-০৫-২০২৪

আমার বুকের ভিতর অবুঝ প্রাণ পাখিটা সারাক্ষণ অসহ্য যন্ত্রণায় ছটফট করতেছে।
তোমার নিকটতম নিকটে যাওয়ার জন্য,
তোমার ছায়াতলে এতটুকু ঠাই পাওয়ার জন্য,
কিন্তু
প্রতি বার কেন তুমি নির্দয়ভাবে এ অসহায় মেয়েটাকে দূরে সরিয়ে দিচ্ছো?

ও গো তোমার কি মায়া হয় না?
হয় না কি তোমার এক বিন্দুও দয়া?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।