তোমার ভালোবাসে এ হাল
- অথই মিষ্টি ০৯-০৫-২০২৪

কান্না করতে করতে আমার চোখ দুটো ফুলে গেছে
কারণ তুমি আমায় ভালোবাসো
বুকের ভিতর যন্ত্রণায় কলিজাটা ছিন্নভিন্ন হয়ে যাচ্ছে
কারণ তুমি আমায় ভালোবাসো।
মায়ের সামনে কাদতে পারছিনা, ভাইয়ের সামনে না বাবার সামনে পারছিনা কাদতে,
এখন বুক ফাঁটা কান্না মুখ লুকিয়ে রুমের লাইট অফ করে
মুখে বালিশ চাপা দিয়ে অসহায়ের মতো কাদতেছি এখন আমি
শুধু একটাই কারণ
তুমি আমায় ভালোবাসো।

তুমি আমায় এতটাই ভালো বাসো যে, চোখের পানিতে তোমায় ভিজিয়ে
তোমার পা দুখানা জরিয়ে ধরে মিনতি করে বারবার বলার পরও
নামাজের সময়টুকু তোমার জোটেনা, কিন্তু ঠিকই হাজার
ব্যস্ততার মাঝেও তোমার সিগারেট খাওয়ার সময়টুকু জোটে।
কড়োজরে বারবার হাত জোর করে অনুরোধ করার পরও তোমার মাঠে না গেলে হয় না,
তোমার কাছে বারবার ভিখারীর মতো ঐ মাঠে যাওয়ার সময়টুকু ভিক্ষা চাই, কিন্তু তা তুমি দেও না
কারণ তুমি আমায় ভালোবাসো...

আলহামদুলিল্লাহ্,, তুমি আমায় ভালোবাসো,,,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।