ধর্ম নিয়ে যুদ্ধ কেনো?
- ফয়েজ উল্লাহ রবি ০৫-০৫-২০২৪

ধর্ম তোমার মনের ইচ্ছে কেউ দেবে না বাধা,
তুমি তোমার বিশ্বাসে অটুট থাকো, অন্যে গায়ে দিও না কাদা।
হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রীস্টান, শিখ তুমি তোমার মনের রাজা,
ধর্ম নিয়ে যুদ্ধ কেনো? কেনো দাও সাধারণের সাজা।

শুক্রবার, দাম্মাম, সৌদিআরব
২১ বৈশাখ ১৪২৪, ০৪ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।