ভালোবাসা এক ভ্রম
- ফয়েজ উল্লাহ রবি ০৬-০৫-২০২৪

তোমাকে সে ভালোবাসে না, তার ভালোবাসা এক ভ্রম,
চুপটি করে থাকছে সে দেখে তোমায় আসেনা গলার স্বর।
তুমি কি খসে পরা ধ্রুবতারা? তবে কেনো হও আত্মহারা।
অপরূপ রূপবতী তুমি রূপে নজর কাঁড়া।
রূপ দিয়ে সব হয়না পাওয়া গুনেরও আছে দরকার,
তাই তো সে’জন দূরেই রয় মর্জি যে তার।

শুক্রবার, দাম্মাম, সৌদিআরব
২১ বৈশাখ ১৪২৪, ০৪ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।