ভালোবাসলে না
- ফয়েজ উল্লাহ রবি ০৪-০৫-২০২৪

দু’চোখ জুড়ে জলের নদী কান্না তুমি দেখলে না
সে জলে মনের জমিন; প্লাবন এলো দেখতে তুমি এলে না।
তুমি দেখো বাহিরটা যে, মনের ভেতর কভু উঁকি মারলে না
মুখে বলো ভালোবাসি এতো বেশি; আসলে তো ভালোবাসলে না।

শুক্রবার, দাম্মাম, সৌদিআরব
২১ বৈশাখ ১৪২৪, ০৪ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।