সে যে শুধুই আমার
- ফয়েজ উল্লাহ রবি ০৪-০৫-২০২৪

দেখে এক রূপসী লাগলো মনে দোলা
তাকে নিয়েই মনের মাঝে চলছে দারুণ খেলা।
স্বর্গের অপ্সরী সে বসেছে এক রূপের মেলা
ভাবনাতে তার আমার কাটছে সারা বেলা।
আহা! কি রূপের বাহার, মুগ্ধ নয়ন সবার,
আমার জন্যই জন্ম তাঁহার, সে যে শুধুই আমার।

রবিবার, দাম্মাম, সৌদিআরব
২৩ বৈশাখ ১৪২৪, ০৬ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।