পরজনমে বই হব
- মো : নাহিদ সরদার ০৪-০৫-২০২৪

রাত্রি জাগা কবির কলম নিংড়ে নেব
অন্ধকবি হোমার চোখের আলো নিয়ে
ভরাট দেব- কুসংস্কারের কৃষ্ণ কুয়ো
কখনো বা খুঁজে নেব আদিম জগৎ
দার্শনিকের ভাবুক মনের খেয়ায় চড়ে,
উজাড় দেব মাছের পেটে বসতভিটা।
সরলতার সুযোগ নেয়া লাল পাতাতে
খৈয়ম রঙের অক্ষর হবো
তপস্যার অই পিদিম আলোয় ভরবো খালি
শিশু চোখের দৃষ্টি দিয়ে পূর্ণ দেব হেমলক পাড়া

পরজনমে বই হব -

পইড়ে দেইখো আগা গোড়া

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।