গাছের বয়ান
- মো : নাহিদ সরদার ০৪-০৫-২০২৪

তাপে পুড়ছে শহর
একটা বই মেলে ধরেছি
পৃষ্ঠা গুলো হয়ে গেল পাতা
তার নিচে তাবু গেড়েছে বৈশাখ

শহরের সব বিলবোর্ডে লেখা গাছের বয়ান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।