তোমারই বন্দনা
- ফয়েজ উল্লাহ রবি ০৪-০৫-২০২৪

ঝড়ের বেগে হারিয়ে গেল তোমার ঠিকানা?
কোথায় আছো কেমন আছো রইল অজানা।
অল্প দিনে এই ব্যবধান হয়েছে অচেনা,
ফিরে এসো হৃদয় মাঝে তোমারই বন্দনা।

রবিবার, দাম্মাম, সৌদিআরব
২৩ বৈশাখ ১৪২৪, ০৬ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।