কেনো তবে স্বাধীনতা?
- ফয়েজ উল্লাহ রবি ০৫-০৫-২০২৪

ভালো থাকার রোজ করে যাই অভিনয়
এতো শোক তবু শুনে না কেউ অনুনয়।
ভালো নেই বাংলাদেশ! নেই তার জনগণ,
তবু লুটছে নেতা; লুটবেই করেছে পণ।
আহত বাংলাদেশ! রক্তাক্ত পতাকা, বঙ্গ মাতা
এই যদি হয় বাস্তবতা; কেনো তবে স্বাধীনতা?

সোমবার, দাম্মাম, সৌদিআরব
২৪ বৈশাখ ১৪২৪, ০৭ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।