ভালোবেসে ছিলে কী না?
- ফয়েজ উল্লাহ রবি ০৫-০৫-২০২৪

তুমি এসেছিলে কাছে বসেছিলে পাশে আমার শূন্য ঘরে,
শুনেছ মনের আবেগ বলেছ কথা ক্ষণিকের তরে,
উঠেছে ভালোবাসার সুর বেজে হৃদয় বীণা,
আসলে সত্যি করে বলো তো; ভালোবেসে ছিলে কী না?

বুধবার, দাম্মাম, সৌদিআরব
২৬ বৈশাখ ১৪২৪, ০৯ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।