রঙ্গীন দিনের স্বপ্ন ভেঙ্গে
- ফয়েজ উল্লাহ রবি ০৫-০৫-২০২৪

রঙ্গীন দিনের স্বপ্ন ভেঙ্গে নাও কেমন করে শ্বাস?
দিলে পাড়ি স্বপ্ন বাড়ী করিনি তা বিশ্বাস।
সামনে যাবো এই আশাতে ভুলে যে যাই অতীত,
ভুল মানুষে হৃদয় দিয়ে কান্না হবে প্রতীত!
আগামীর পথ নয় তো সহজ মনটা থাকে অবুঝ,
কর্কশ এই সব সাজানো ঘর একটুও নেই সবুজ।

বুধবার, দাম্মাম, সৌদিআরব
২৬ বৈশাখ ১৪২৪, ০৯ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।