মনের দুঃখ
- নাঈম ইসলাম বাঙালি ১৫-০৫-২০২৪

মনের মাঝে প্রবল বেগে
দুঃখ নিয়ে ঘুরি,
হর্ষ কাতর নাহি দেখা
মনের দুঃখ পুষি।

যারে আপন ভেবে আমি
দুঃখের সময় হাসছি,
হৃদয় মাঝে গঙ্গার পানি
সাত সমুদ্রে ভাসছি।

হিয়ার শিখা মনের অনল
আরও আছে ব্যথা,
হৃদয় নীড়ে গুছে রাখি
মনের দুঃখ যেথা।

উপরেতে চলছি আমি
মনের সুখ নিয়ে,
ভিতর ভরা অনল আমার
বুঝল না কেউ গিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।