প্রিয়জন স্মরণে
- আকতারুল ইসলাম ০৯-০৫-২০২৪

ওগো,
তোমারই হিয়ার মাঝে
বাঁচিবার লাগি
ছাড়িয়াছি রাজ্যের মোহ,
হইয়াছি ত্যাগী।
তবুও সাধিল না মোর মনোবাঞ্ছা,
অপূর্ণ রহিল সবই।
এই অবেলায় পদ্মার পাড়ে
স্মৃতির স্তম্ভ চুমি।
পরিশ্রান্ত বসুধার কেন্দ্রলোকে
শুধু তোমাকেই নমি।
তাই,
ভাঙ্গিয়া দাও মনের রুদ্ধ দ্বার,
আপনারে বিলাইয়া আজি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।