যুবক-যুবতী
- নাঈম ইসলাম বাঙালি ১৫-০৫-২০২৪

বিয়ে করে যুবক রে তুই
বৈধ পথে থাক,
জীবনটা'রে সঠিক পথে
হালাল করে রাখ।

যুবতি তুই নারীত্ব'টা
বিলিও না বোন,
সুখে থাকবি জীবন ভরে
আমার কথা শুন।

প্রেম পিরিতি ভালো যে নয়
অধুনা বোন-ভাই,
কতো যুবক যুবতী যে
পাগল হলো তাই।

দেহটা'রে বৈধ পথে
বিলিয়ে বোন দাও,
বিয়ে করে সুখের জীবন
তৈরি করে নাও।

এদিক সেদিন অবৈধ কাজ
করিস না যে আর,
বিয়ে করে সুখী জীবন
সংসারে কর পাড়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।