দুধঘ্রাণ বুকে নিয়ে ফিরে এসো
- মো : নাহিদ সরদার ১২-০৫-২০২৪

শিশুর মুখভর্তি দুধঘ্রাণ
বুকে নিয়ে চলে গেছে অমলের রোদ্দুর
বিপরীতে মনে পড়া থেকে কিছু ভারি নিঃস্বাস
আজ রুপান্তরিত লু-হাওয়া ;

পোড়াচ্ছে তালপাতায় লেখা চিঠি।

শিশুর মুখভর্তি দুধঘ্রাণ বুকে নিয়ে

ফের ফিরে এসো অমলের রোদ্দুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।