গ্রহণের অভিশাপ
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

পাব না যারে জীবনে তারে
যদি বা ভালবাসি,
সুখের বদলে কপালে লেখা
থাকবে দুঃখের রাশি।

পাচ্ছি যারে জীবনে তারে
যদি না করি গ্রহণ
সুখ এলেও ছায়ায় ঢাকবে
দুঃখ কষ্টের গ্রহণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।