আমার আকাঙ্ক্ষা
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

যে ফুল ফোটে নিত্য বাগানে
করি না তারে আদর,
যারে পেতে গেলে যেতে হয় বনে
তারই বুঝি কদর।

যে আকাশ ঝুঁকে রোজ নেমে আসে
শুভ্র মেঘের বেশে,
তারে ছেড়ে আমি নীলাকাশ চাই
অচিনপুরের দেশে।

এমনই আমার বাসনা সমূহ
পাই না যারে তারে চাই,
অমূল্য রত্ন চক্ষের সম্মুখে
উপলব্ধ হলেও ফিরাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।