আরও একটা চাঁদ বানাবো
- মো: শফিকুল ইসলাম মোল্লা ( সজীব) ১৮-০৪-২০২৪

একটা অনাস্বাদিত স্বপ্ন আছে
তাই নীহারিকার অন্বেষন ৷
কোটি অনুভূতির ধূলিকণা আছে
আরও একটা চাঁদ বানাবো ৷

একটা অভিলাষ আঁকবো,
হৃদ-মাঝারের ঢেউ থামাবো ৷

অতৃপ্তির সুতো ছিড়ে ঘুড়ি ওড়াবো,
অনিয়মের গলিতে আগুন জ্বালাবো ৷

কষ্টের পেগাসাসে লাগাম দেবো ৷
নিয়তির কুয়াশায় জোছনা আমার ভেঁজাবো ৷

যত অবিদিত সুর ছিলো
নতুন উপমায় সাজাবো ৷

অক্ষমতার ছুটিতে জোছনাবিলসী
চাঁদের গর্ব মাটিতে নামাবো ৷
আমি আরও একটা চাঁদ বানাবো ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।