চেনা সুরে নতুন গান
- অরুণ কারফা ২৯-০৩-২০২৪

হাজার অজানা তারার মাঝে
উজ্জ্বল যেমন শশী
অচেনা গানের চেয়ে চেনা সুর
আমার পছন্দের বেশি।

চেনা গান আমার
অস্থির করে মন
ভরিয়ে দেয় চিত্ত
জ্যোছনা যেমন।

তাই আমি ঘুমের
মাঝেও দেখি স্বপন
চেনা সুর দিয়েই তৈরি হয়েছে
নতুন গানের গঠন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।