ভাল থেকো সবাই…….
- কাজী ফাতেমা ছবি ২০-০৫-২০২৪

দিন যায় রাত আসে
নতুন আলোর আশে
রাতের আলো নিভলে
নতুন আলোই হাসে।

আশারা রাত জাগে
আলো পাওয়ার আশায়
কেউ সফল কেউ বিফল
আলো সুখ দু:খে ভাসায় ।

গোধূলী বেলায় ফিরে যায়
মানুষরা সব নীড়ে
কত কথা সুখ দু:খদেখানো
হয় না বুক চিঁড়ে ।

ভাল থেকো সবাই তোমরা
দোয়া করি ভাই
আমার জন্যও একটু দোয়া
প্রাণ ভরে চাই ।
(Wednesday, 7 May 2014 at 17:47 •)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।